বুধবার, ২১ মার্চ, ২০১২

ভেষজ উদ্ভিদ - একটি চতুর উপায় ওজন কমানোর

আমরা সব জানি যে ভেষজ উদ্ভিদ একটি স্বাস্থ্য সমস্যা বিভিন্ন ধরণের চিকিত্সার জন্য ডান টাইপ প্রতিনিধিত্ব. যেহেতু ওজন হারানো এর অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্ত, তারা unbelievably দক্ষ হিসেবে প্রমাণিত হয়েছে. তদতিরিক্ত, সব বিশ্বজুড়ে মানুষের একটি প্রাকৃতিক চিকিত্সা গ্রহণ মধ্যে আরও আগ্রহী হয়ে যখন তাদের ওজন সমস্যার মোকাবেলা করা তাদের সিদ্ধান্ত আসে  
ভেষজ উদ্ভিদ থেকে সহজ কারণে নিখুঁত পছন্দ হবে বলে মনে হচ্ছে যে তারা কোন পার্শ্বপ্রতিক্রিয়া ঘটান না. তদতিরিক্ত, তারা বিভিন্ন উপায়ে আপনি সাহায্য করতে পারেন. তাদের কিছু মূত্রবর্ধক বৈশিষ্ট্য আছে পরিচিত হয়, উদাহরণস্বরূপ.
যেমন তরল ধারণ হিসাবে দীর্ঘ আপনার আসল সমস্যা মনে, তাদের ভূমিকা একটি দৃশ্য এই বিন্দু থেকে নিষ্পত্তিমূলক এক হতে পারে. কিন্তু, ফলাফল ইতিবাচক কারণ তরল এর বর্জন হল চর্বি বাদ হিসেবে সঙ্গে সরাসরি দায়ী হবে. এখানে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভেষজ উদ্ভিদ (ওজন কমানোর জন্য সুপারিশ) সঙ্গে মূত্রবর্ধক প্রভাব: ফ্ুলপাছ, বিছুটি, horsetail, উপসাগর পাতা, একপ্রকার জলজ শাক যার ঝাল ঝাল পাতা স্যালাডে দেওয়া হয়, ভাঁটুইগাছ, মৌরি এবং আরটিচোক পাতা.
সেখানে কিছু ভেষজ উদ্ভিদ যে খুব তাদের depurative প্রভাব জন্য প্রশংসা. তারা তাদের বিষক্রিয়াগত মাথাব্যথা শরীরের শোধক এর উপকারী ভূমিকা জন্য ভাল হয় পরিচিত (যা ওজন হ্রাস সমস্যাটি ঘনিষ্ঠভাবে সংযুক্ত করা হয়). অধিকাংশ প্রশংসা বেশী হয়: সবুজ বিছুটি, বাতাপিলেবুর গাছ, পবিত্র কাঁটাগাছ এবং আরটিচোক পাতা.
আপনি যদি একটি সুস্থ ও স্বাভাবিক ভাবেই ওজন হারাতে চাই, medicinal plants can help you making this happen.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন